Tuesday, July 26 2022

প্ল্যান ইন্টারন্যাশনালে রংপুরে চাকরি, বেতন প্রায় সোয়া লাখ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি রংপুর বিভাগীয় অফিসে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ডিজাস্টার রিস্ক ম্যানেজমেন্ট (ডিআরএম) স্পেশালিস্ট
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ডিজাস্টার ম্যানেজমেন্টে স্নাতকোত্তর থাকলে ভালো। ডিআরআর, সিসিএ ও হিউম্যানিটারিয়ান রেসপন্স প্রজেক্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। জেন্ডার অ্যান্ড সেফগার্ডিং ইস্যু বিষয়ে জানাশোনা থাকতে হবে। ফ্যাসিলিটেশন দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। তথ্যপ্রযুক্তির বিষয়ে দক্ষতাসহ কম্পিউটার চালনায় পরদর্শী হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশন ও ফটোশপের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৪ সালের ২৪ জুন পর্যন্ত)
কর্মস্থল: রংপুর
বেতন: মাসিক বেতন ৯০,০০০ থেকে ১,২০,০০০ টাকা (অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া উৎসব বোনাস, ইনস্যুরেন্স ও মেডিকেল সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৬ আগস্ট ২০২২

আবেদনের শেষ তারিখ: ৬ আগস্ট ২০২২


RECENT NEWS

শিক্ষা মন্ত্রণালয় ১২ থেকে ২০তম গ্রেডে নেবে একাধিক কর্মী

আবেদনের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

4 hours ago

ফরিদপুরবাসীর জন্য ৩৬ পদে সরকারি চাকরির সুযোগ

আবেদনের শেষ তারিখ- ২৯ ডিসেম্বর, ২০২২

4 hours ago