Sunday, July 31 2022

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন প্রায় এক লাখ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি টেকনাফে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট—বেসিক এডুকেশন
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এডুকেশন/সমাজবিজ্ঞান বা এ ধরনের কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রাইমারি এডুকেশন বা সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জেন্ডার অ্যান্ড ইনক্লুশন, সিদ্ধান্ত গ্রহণ, ইন্টিগ্রিটি, ট্রান্সপারেন্সি, প্রো–অ্যাকটিভ স্টেন্স ও চাইল্ড রাইটসে দক্ষ হতে হবে। ক্রাইসিস/ইমারজেন্সি রিলিফ ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

কর্মস্থল: টেকনাফ
বেতন: মাসিক বেতন ৮৬,৮৭০ থেকে ৯৭,৭৩০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, কর্মীর স্বামী/স্ত্রীর জন্য মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, ছুটি, ইনস্যুরেন্স ও কর্মীর বার্ষিক স্বাস্থ্য পরীক্ষার সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩০ জুলাই ২০২২

আবেদনের শেষ তারিখ: ৩০ জুলাই ২০২২


RECENT NEWS

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সোয়া ২৩ লাখের বেশি

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩

yesterday

বিমান বাংলাদেশ এয়ারলাইনস নেবে ফার্স্ট অফিসার

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩

yesterday