Monday, August 8 2022

কারিতাস বাংলাদেশে চাকরি, বেতন এক লাখ

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি সেন্ট্রাল অফিস, ঢাকায় কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: হেড অব এডুকেশন অ্যান্ড চাইল্ড ডেভেলপমেন্ট (ইসিডি)
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কোনো সংস্থায় ম্যানেজারিয়াল পদে তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো সংস্থায় এডুকেশন অ্যান্ড চাইল্ড ডেভেলপমেন্ট সেক্টরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমইএএল বিষয়ে দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। উপস্থাপনা ও ফ্যাসিলিটেশনে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: রেগুলার
কর্মস্থল: কারিতাস সেন্ট্রাল অফিস, ঢাকা
বেতন: ছয় মাস প্রবেশনকালে ৮০,০০০ থকে ১০০,০০০ টাকা। শিক্ষানবিশ কাল শেষে প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বেতন, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনস্যুরেন্স ও স্বাস্থ্যসুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত এই লিংক থেকে জেনে নিতে হবে। যেকোনো প্রয়োজনে ০১৭১৩৩৮৪০০৩ নম্বরে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট ২০২২

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট ২০২২


RECENT NEWS

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৬০,০০০

আবেদনের শেষ সময়: ৭ অক্টোবর ২০২২

yesterday

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নেবে প্রবেশনারি অফিসার, বেতন ৬৫০০০

আবেদনের শেষ সময়: ২০ অক্টোবর  ২০২২

1 month ago