Tuesday, August 23 2022

ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরির সুযোগ, বেতন বছরে ১০ লাখ ৬১ হাজার

ঢাকায় হাইকমিশন অব কানাডা জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ‘কমন সার্ভিস অ্যাসিস্ট্যান্ট—প্রোপার্টি মেইনটেন্যান্স’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশি নাগরিকসহ বাংলাদেশে বৈধ ওয়ার্ক পারমিট নিয়ে কাজ করছেন—এমন যে কেউ আবেদন করতে পারবেন।

পদের নাম: কমন সার্ভিস অ্যাসিস্ট্যান্ট-প্রোপার্টি মেইনটেন্যান্স
পদসংখ্যা:
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন মেকানিক্যাল বা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সরকার বা বেসরকারি প্রতিষ্ঠানে প্রোপার্টি মেইনটেন্যান্স, সিস্টেম ইনস্টলেশন বা বিল্ডিং কনস্ট্রাকশনে অন্তত তিন বছর (গত ছয় বছরের মধ্যে) চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। হোটেল, হাসপাতাল, দূতাবাস, বাণিজ্যিক প্রতিষ্ঠান বা এ ধরনের কোনো প্রতিষ্ঠানে ফ্যাসিলিটি ম্যানেজমেন্টে সহযোগিতা করার অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভাষা দক্ষতা, শিক্ষা ও অভিজ্ঞতার প্রমাণ দিতে হবে। প্রয়োজনে স্ক্রিনিং হতে পারে। এইচভিএসি সিস্টেম ও জেনারেটর সিস্টেম, ডিজাইন, কনস্ট্রাকশন বা ডিপ্লোমেটিক মিশনে মেইনটেন্যান্স সিস্টেম ও কন্ট্রাকটিংয়ে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। দেশে-বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: বছরে বেতন ১০,৬১,৯৩১ টাকা। এর সঙ্গে বাসাভাড়া ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের হাইকমিশন অব কানাডার ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। এরপর একই লিংকে Apply Here-এ ক্লিক করে আবেদন করতে হবে। আবেদনের সময় সিভি ও কাভার লেটার আপলোডে কোনো সমস্যা হলে LES-E-Recruitment-DELHI@international.gc.ca—এই ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময়: ৬ সেপ্টেম্বর ২০২২

আবেদনের শেষ সময়: ৬ সেপ্টেম্বর ২০২২


RECENT NEWS

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সোয়া ২৩ লাখের বেশি

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩

yesterday

বিমান বাংলাদেশ এয়ারলাইনস নেবে ফার্স্ট অফিসার

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩

yesterday