Sunday, September 11 2022

শাহজালাল বিশ্ববিদ্যালয় নেবে প্রভাষক, বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটের আর্কিটেকচার বিভাগের জন্য প্রভাষক পদে স্থায়ীভাবে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম: প্রভাষক
পদসংখ্যা:
বিভাগ: আর্কিটেকচার
যোগ্যতা: প্রার্থীদের এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ–৪.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। তবে ২০০১, ২০০২, ২০০৩ সালে এসএসসি বা সমমান এবং ২০০৩ সালে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ন্যূনতম জিপিএ–৩.৫০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। আর্কিটেকচার বিষয়ে স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ও মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ–৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

আবেদন যেভাবে
আবেদন ফরম, অভিজ্ঞতা (যদি থাকে) ও প্রকাশনা (যদি থাকে) এ–সম্পর্কিত তথ্য ছক বিশ্ববিদ্যালয়ের ডেসপ্যাচ থেকে সরাসরি সংগ্রহ করা যাবে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও ডাউনলোড করা যাবে। এ ছাড়া আবেদন ফরম অফিস চলাকালে রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানাসংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। আট সেট আবেদনের সঙ্গে সব সনদ ও ট্রান্সক্রিপ্ট বা নম্বরপত্রের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সব প্রকাশনার কপি জমা দিতে হবে। খামের ওপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট বিভাগ বা ইনস্টিটিউট ও পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফি
রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটের অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংকের শাখার ওপর প্রভাষক পদের জন্য ৫০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার করতে হবে। রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যা দাখিল করতে হবে
সব সনদ ও নম্বরপত্রের ফটোকপি; সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি; চাকরিতে নিয়োজিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র; ব্যাংক ড্রাফট/পে–অর্ডারের রসিদ; জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কিংবা জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদের ফটোকপি; পূর্বতন অভিজ্ঞতা উল্লেখকারীদের ক্ষেত্রে অভিজ্ঞতার সপক্ষে প্রমাণপত্র; সব প্রকাশনার কপি; আইএসএল এবং স্কৌপাস ইনডেক্সিং ছাড়া অন্য সব প্রকাশনার টার্নিটিন রিপোর্ট; অভিজ্ঞতা–সম্পর্কিত তথ্য ছক ও প্রকাশনা–সম্পর্কিত তথ্য ছক।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

আবেদনের শেষ তারিখ: ২৯ সেপ্টেম্বর, ২০২২

আবেদনের শেষ তারিখ: ২৯ সেপ্টেম্বর, ২০২২


RECENT NEWS

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৬০,০০০

আবেদনের শেষ সময়: ৭ অক্টোবর ২০২২

yesterday

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নেবে প্রবেশনারি অফিসার, বেতন ৬৫০০০

আবেদনের শেষ সময়: ২০ অক্টোবর  ২০২২

1 month ago