Monday, June 21 2021

পল্লী বিদ্যুতে চাকরির সুযোগ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সহকারী জেনারেল ম্যানেজার পদে জনবল নিয়োগ দিতে ওই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২টি পদে নেওয়া হবে মোট ৯৬ জন। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন শুরু ২২ জুন থেকে। আবেদন করা যাবে ৮ জুলাই পর্যন্ত।

সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি)

পদের সংখ্যা: ২৩টি।
শিক্ষাগত যোগ্যতা: ইলেকট্রিক্যাল, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এবং ইনফরমেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি।
বেতন: অন-প্রবেশনকালীন বেতন ৪১,৮০০ টাকা। এ ছাড়া অন্যান্য সুবিধা। অন-প্রবেশন শেষে নিয়মিত হলে পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ৪৩,৫০০ টাকা।

সহকারী জেনারেল ম্যানেজার (আইটি)।

পদের সংখ্যা: ৭৩টি।
শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন ইঞ্জিনিয়ারিং, অ্যাপ্লাইড ফিজিক্স অ্যান্ড ইলেকট্রনিকসে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি।
বেতন: অন-প্রবেশনকালীন বেতন ৪১,৮০০ টাকা। এ ছাড়া অন্যান্য সুবিধা। অন-প্রবেশন শেষে নিয়মিত হলে পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ৪৩,৫০০ টাকা।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা (http://brebhr.teletalk.com.bd/) ওয়েবসাইটে থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আগামী ৮-৭-২০২১ তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন আগ্রহীরা।

আগামী ৮-৭-২০২১ তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন আগ্রহীরা।


RECENT NEWS

৪১তম বি.সি.এস পরীক্ষা- ২০১৯ এর মৌখিক পরীক্ষার সময়সূচি

লিংক থেকে সময়সূচি জেনে নিন

1 month ago

ওয়াটারএইডে চাকরি, বেতন ৮৭,০০০, ছুটি দুই দিন

আবেদনের শেষ তারিখ: ১০ ডিসেম্বর ২০২২

1 month ago