Sunday, December 19 2021

শাবিপ্রবি নেবে সহকারী অধ্যাপক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট (শাবিপ্রবি) শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ওশেনোগ্রাফি বিভাগে স্থায়ীভাবে সহকারী অধ্যাপক পদে শিক্ষক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

  • পদের নাম: সহকারী অধ্যাপক
    বিভাগ: ওশেনোগ্রাফি
    পদসংখ্যা:
    যোগ্যতা: যোগ্যতা ও অভিজ্ঞতার কপি এবং অভিজ্ঞতা ও প্রকাশনাসম্পর্কিত তথ্য ছক বিশ্ববিদ্যালয়ের ডেসপ্যাচ থেকে সরাসরি সংগ্রহ করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (https://www.sust.edu/) থেকেও ডাউনলোড করা যাবে।
    বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা
    গ্রেড:

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। অফিস চলাকালে রেজিস্ট্রারের দপ্তর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের ডাকটিকিটসহ নিজ ঠিকানা সংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। প্রতি সেটের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্রসহ আট সেট দরখাস্তের হার্ডকপি রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যেসব অনুলিপি দিতে হবে
আবেদনপত্রের সঙ্গে সব সনদ ও ট্রান্সক্রিপ্ট বা মার্কসিটের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি, চাকরিতে নিয়োজিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, বিজ্ঞাপনে উল্লেখিত নির্ধারিত মূল্যের ব্যাংক ড্রাফট/ পে-অর্ডারের কপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কিংবা জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদের ফটোকপি, অভিজ্ঞতার সনদ ও প্রকাশনাসম্পর্কিত তথ্য ছক।

আবেদন ফি
রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট–এর অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংকের শাখার ওপর সহকারী অধ্যাপক পদের জন্য ৬০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার পরীক্ষা ফি বাবদ পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

আবেদনের শেষ তারিখ: আগামী ৬ জানুয়ারি ২০২২।

আবেদনের শেষ তারিখ: আগামী ৬ জানুয়ারি ২০২২।


RECENT NEWS

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সোয়া ২৩ লাখের বেশি

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩

yesterday

বিমান বাংলাদেশ এয়ারলাইনস নেবে ফার্স্ট অফিসার

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩

yesterday