Sunday, December 19 2021

ঢাকা আহছানিয়া মিশনে চাকরি

বেসরকারি উন্নয়ন সংস্থা ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ‘প্রোগ্রাম অফিসার’ পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

  • পদের নাম: প্রোগ্রাম অফিসার, টিভিইটি
    পদসংখ্যা: নির্ধারিত নয়
    যোগ্যতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় টিভিইটি, সিবিটিএ ও স্কিল ডেভেলপমেন্ট বিষয়ে কাজের ধারণা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতার পাশাপাশি এমএস অফিস প্যাকেজে পারদর্শী হতে হবে। ভ্রমণ করার আগ্রহ থাকতে হবে। উন্নয়নমূলক কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক (১ জানুয়ারি ২০২২ থেকে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত)
    কর্মস্থল: ঢাকা
    বেতন: ৭০,০০০ টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহীদের কাভার লেটার, সিভি (চার পৃষ্ঠার মধ্যে), যোগাযোগের ঠিকানা, মোটিভেশনাল লেটার (যে কারণে নিজেকে এই পদের জন্য যোগ্য মনে করেন), এক কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্রের কপি, অভিজ্ঞতার সনদ অফিসের ঠিকানায় ডাকযোগে বা স্ক্যান করে ই–মেইলে পাঠাতে হবে। আবেদন করার আগে এই লিংক (https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1014711&fcatId=12&ln=1) থেকে বিস্তারিত তথ্য জেনে নিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
ডেপুটি ডিরেক্টর (এইচআর), অ্যাডমিন অ্যান্ড এইচআর বিভাগ, ঢাকা আহছানিয়া মিশন, বাড়ি-১৯, রোড-১২ (নতুন), ধানমন্ডি আর/এ, ঢাকা-১২০৯।
ই–মেইল ঠিকানা: hr.dam@ahsaniamission.org.bd

আবেদনের শেষ তারিখ: ২৭ ডিসেম্বর, ২০২১।


RECENT NEWS

ওয়াটারএইডে ঢাকায় চাকরি

আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট ২০২২

yesterday

বিসিক নেবে কর্মী

আবেদনের সময়সীমা: ৮ আগস্ট থেকে ৮ সেপ্টেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

4 days ago