Tuesday, December 21 2021

বাংলাদেশ কোস্টগার্ডে ৮ পদে চাকরি, আবেদন অনলাইনে

বাংলাদেশ কোস্টগার্ডে অসামরিক জনবলের রাজস্ব খাতভূক্ত বিভিন্ন পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক/সমমানের ডিগ্রি। প্রতি মিনিটে সাঁটলিপিতে বাংলায় সর্বনিম্ন ৫০ ও ইংরেজিতে সর্বনিম্ন ৮০ শব্দের এবং কম্পিউটার মুদ্রাক্ষর লিখনে প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২৫ ও ইংরেজিতে সর্বনিম্ন ৩০ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদের নাম: উচ্চমান সহকারী
পদসংখ্যা: ২
যোগ্যতা: বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক/সমমানের ডিগ্রি। কম্পিউটার মুদ্রাক্ষর লিখনে প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২৫ ও ইংরেজিতে সর্বনিম্ন ৩০ শব্দের গতি থাকতে হবে।

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ৩
যোগ্যতা: বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক/সমমানের ডিগ্রি। প্রতি মিনিটে সাঁটলিপিতে বাংলায় সর্বনিম্ন ৪৫ এবং ইংরেজিতে সর্বনিম্ন ৭০ শব্দের গতি থাকতে হবে। এ ছাড়া কম্পিউটার মুদ্রাক্ষর লিখনে প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২৫ ও ইংরেজিতে সর্বনিম্ন ৩০ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

যেভাবে আবেদন: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা এই ওয়েবসাইটের http://bcg.teletalk.com.bd মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ সময়: ১০ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।
উল্লেখ্য, নিয়োগ সম্পর্কিত যেকোনো সর্বশেষ তথ্য বাংলাদেশ কোস্টগার্ডের ওয়েবসাইটে (http://www.coastguard.gov.bd) পাওয়া যাবে। অনলাইনে আবেদন ও টাকা জমার কাজ প্রার্থীকে নিজে করতে হবে। অন্য কোনো মাধ্যম থেকে আবেদন করে প্রতারিত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না। শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আগেই আবেদন করতে বলা হয়েছে।

আবেদনের শেষ সময়: ১০ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।


RECENT NEWS

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৬০,০০০

আবেদনের শেষ সময়: ৭ অক্টোবর ২০২২

yesterday

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নেবে প্রবেশনারি অফিসার, বেতন ৬৫০০০

আবেদনের শেষ সময়: ২০ অক্টোবর  ২০২২

1 month ago