Monday, December 27 2021

এলিভেটেড এক্সপ্রেসওয়েতে চাকরি, আবেদন ১০০ টাকায়

সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের আওতায় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীন ‘সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প’ এ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।


পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১

বিজ্ঞাপন

যোগ্যতা: বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। টাইপিংয়ে প্রতি মিনিটে ইংরেজি ও বাংলায় ৩০ ও ২০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিংয়ে জ্ঞান অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
বেতন: সর্বসাকল্যে ১৭,৩৪৫ টাকা

বয়স: ২০২০ সালের ২৫ মার্চে প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধাদের সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক, প্রকল্পের মেয়াদকালে চুক্তি ভিত্তিতে নিয়োগ করা হবে।

যেভাবে আবেদন করতে হবে

আবেদনপত্রে আবেদনকারীর নাম, পিতা/ স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা, ধর্ম, অভিজ্ঞতা, ইত্যাদি উল্লেখপূর্বক প্রকল্প পরিচালক ‘সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এসপ্রেসওয়ে পিপিপি প্রকল্প’ সেতু ভবন, নিউ এয়ারপোর্ট রোড, বনানী, ঢাকা-১২১২ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্র জিইপি/ রেজিস্ট্রি ডাক/ কুরিয়ার সার্ভিস/ সরাসরি অফিস চলাকালে গ্রহণ করা হবে। আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদের সত্যায়িত অনুলিপি, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ/ পৌরসভা/ সিটি করপোরেশনের চেয়ারম্যান/ কর্মকর্তার স্বাক্ষরিত নাগরিকত্ব সনদ, একজন প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ এবং প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন কপি ছবি সংযুক্ত করতে হবে।
আবেদন ফি: আবেদনপত্রের সঙ্গে ১০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফটস সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২২ জানুয়ারি ২০২২।

আবেদনের শেষ তারিখ: ২২ জানুয়ারি ২০২২।


RECENT NEWS

৪১তম বি.সি.এস পরীক্ষা- ২০১৯ এর মৌখিক পরীক্ষার সময়সূচি

লিংক থেকে সময়সূচি জেনে নিন

1 month ago

ওয়াটারএইডে চাকরি, বেতন ৮৭,০০০, ছুটি দুই দিন

আবেদনের শেষ তারিখ: ১০ ডিসেম্বর ২০২২

1 month ago