Thursday, December 30 2021

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি, আবেদন ডাকযোগে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রাজস্ব খাতে জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেশ কিছু পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: প্রভাষক (নৃবিজ্ঞান বিভাগ)
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান উভয় ক্ষেত্রে ন্যূনতম জিপিএ ৪.০০ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে যথাক্রমে ৩.৬০ ও ৩.৫০ সিজিপিএ থাকতে হবে। উচ্চতর ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    চাকরির ধরন: অস্থায়ী
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

  • পদের নাম: প্রভাষক (গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ)
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীকে যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান উভয় ক্ষেত্রে কমপক্ষে জিপিএ ৪.০০ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে যথাক্রমে ৩.৬০ ও ৩.৫০ সিজিপিএ থাকতে হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (https://www.cou.ac.bd/) থেকে বা ছুটির দিন ব্যতীত অফিস চলাকালীন (সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা) রেজিস্ট্রার দপ্তর থেকে সংগ্রহ করতে হবে। প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ আট সেট আবেদনপত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে নিজ ঠিকানাসংবলিত ১০টাকার ডাকটিকিটসহ ফেরত খাম সংযুক্ত করতে হবে। আবেদনের আগে এই লিংক থেকে নিয়োগ ও আবেদন ফি ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে।

আবেদন ফি
আবেদনকারীকে পরিচালক (অর্থ ও হিসাব) পদের জন্য ১০০০ টাকা ও প্রভাষক পদের জন্য ৮০০ টাকা রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বরাবর জনতা ব্যাংক লিমিটেড, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা, কোটবাড়ী, কুমিল্লার অনুকূলে জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ী, কুমিল্লা।

আবেদনের শেষ তারিখ: ৩০ জানুয়ারি ২০২২

আবেদনের শেষ তারিখ: ৩০ জানুয়ারি ২০২২


RECENT NEWS

শিক্ষা মন্ত্রণালয় ১২ থেকে ২০তম গ্রেডে নেবে একাধিক কর্মী

আবেদনের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

4 hours ago

ফরিদপুরবাসীর জন্য ৩৬ পদে সরকারি চাকরির সুযোগ

আবেদনের শেষ তারিখ- ২৯ ডিসেম্বর, ২০২২

4 hours ago