Sunday, January 2 2022

জয়পুরহাটবাসীর জন্য সরকারি চাকরি, আবেদন ফি ১০০ টাকা

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ কার্যালয়ে দুই পদে লোক নিয়োগ দেওয়া হবে। শুধু জয়পুরহাট জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন।

  • পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি, ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেন্টেশন এবং কম্পিউটারের সমস্যা সমাধানে দক্ষতা, কম্পিউটার হার্ডওয়্যার সম্পর্কে ধারণা, সাঁটলিপিতে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ৪৫ ও ইংরেজিতে ৭০ শব্দের গতিসম্পন্ন হতে হবে।
    বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

  • পদের নাম: হিসাব সহকারী
    পদসংখ্যা:
    যোগ্যতা: এইচএসসি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ, স্প্রেডসিট ও প্রেজেন্টেশনে দক্ষতা, কম্পিউটারে ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে কমপক্ষে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।
    বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

    বয়সসীমা: ৩১ জানুয়ারি ২০২২ তারিখে প্রার্থীর সর্বনিম্ন বয়স ১৮ বছর এবং ২০২০ সালের ২৫ মার্চ তারিখে সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

যেভাবে আবেদন
আগ্রহী যোগ্য প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের (https://www.dcjoypurhat.teletalk.com.bd/) মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ ১০০ ও সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড মুঠোফোনের মধ্যে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ জানুয়ারি ২০২২ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

আবেদনের শেষ সময়: ৩১ জানুয়ারি ২০২২ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।


RECENT NEWS

শিক্ষা মন্ত্রণালয় ১২ থেকে ২০তম গ্রেডে নেবে একাধিক কর্মী

আবেদনের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

3 hours ago

ফরিদপুরবাসীর জন্য ৩৬ পদে সরকারি চাকরির সুযোগ

আবেদনের শেষ তারিখ- ২৯ ডিসেম্বর, ২০২২

3 hours ago