Sunday, January 9 2022

একশনএইড নেবে প্রোগ্রাম অফিসার

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের সাইট ডেভেলপমেন্ট প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী নারী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: প্রোগ্রাম অফিসার (ইনফরমেশন ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যাকউন্টিবিলিটি)
    প্রজেক্ট: সাইট ডেভেলপমেন্ট প্রজেক্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, সাংবাদিকতা, আন্তর্জাতিক সম্পর্ক বা এ ধরনের বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মানবাধিকার বা উন্নয়ন সংস্থায় অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিসিসিএম বা ক্যাশ ফর ওয়ার্ক (সিএফডব্লিউ) সম্পর্কে ধারণা থাকতে হবে। কোবো ও ওডিকে জানতে হবে। ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে। চট্টগ্রামের স্থানীয় ভাষা জানলে অগ্রাধিকার দেওয়া হবে। ডেটা ম্যানেজমেন্ট ও এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক, ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত।
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৭৭ হাজার ৩৯৬ টাকা। এর সঙ্গে মুঠোফোন ও ইন্টারনেট বিল, মেডিকেল, জীবনবিমাসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের একশনএইডের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে (http://jobs.actionaidbd.org/login) লগইন করে আবেদন করতে হবে। আবেদন করার আগে এই লিংক (http://jobs.actionaidbd.org/upload/circular/c04a6158839a4887ca07abf1a28b8a944a312a4d.pdf) থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ জানুয়ারি ২০২২।

আবেদনের শেষ তারিখ: ১৫ জানুয়ারি ২০২২।


RECENT NEWS

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৬০,০০০

আবেদনের শেষ সময়: ৭ অক্টোবর ২০২২

yesterday

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নেবে প্রবেশনারি অফিসার, বেতন ৬৫০০০

আবেদনের শেষ সময়: ২০ অক্টোবর  ২০২২

1 month ago