Wednesday, January 12 2022

আইএলওতে চাকরির সুযোগ

আন্তর্জাতিক শ্রম সংস্থা (আইএলও) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকা অফিসে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: এন্টারপ্রাইজ অ্যাডভাইজার
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, আইন, অকুপেশনাল হেলথ অ্যান্ড সেফটি, ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং, ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস, জেন্ডার স্টাডিজ, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, অ্যাডাল্ট এডুকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোনো উন্নয়নশীল দেশের প্রাইভেট সেক্টরে সোশ্যাল ডায়ালগ, ক্যাপাসিটি বিল্ডিং, অকুপেশনাল হেলথ অ্যান্ড সেফটি, বিহেভিয়ারাল চেঞ্জ, ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং, ইন্ডাস্ট্রিয়াল রিলেশনসে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতার পাশাপাশি যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলাদেশের শ্রম আইন সম্পর্কে ধারণা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা আইএলওর চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে (https://jobs.ilo.org/job/Dhaka-Enterprise-Advisor-NOA-%28DC%29/756032901/) গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ জানুয়ারি ২০২২।

আবেদনের শেষ তারিখ: ১৫ জানুয়ারি ২০২২।


RECENT NEWS

কৃষি গবেষণা কাউন্সিলে চাকরির সুযোগ

আবেদনের শেষ সময়: ৪ সেপ্টেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

9 hours ago

সুপ্রিম কোর্টে চাকরির সুযোগ, আবেদন ফি ২২০

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২, বিকেল ৪টা পর্যন্ত

2 days ago