Sunday, January 16 2022

ঢাকায় চীনা দূতাবাসে চাকরি, বেতন ৪০,০০০

ঢাকায় চীনা দূতাবাস জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি গবেষণা বিভাগে একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: রিসার্স স্পেশালিস্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে আন্তর্জাতিক সম্পর্ক, রাষ্ট্রবিজ্ঞান, অর্থনীতি, সাংবাদিকতা, ম্যানেজমেন্ট বা আইন বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। গবেষণা/পাবলিক ইনস্টিটিউশন বা স্থানীয় কূটনৈতিক কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে ফ্রেশ গ্র্যাজুয়েটরাও আবেদন করতে পারবেন। এ ক্ষেত্রে ভালো একাডেমিক ফল, ডেটা বিশ্লেষণ করার সক্ষমতা, মানসম্মত গবেষণাসংক্রান্ত কাজের আগ্রহ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার পরিচালনায় বিশেষ করে অফিস অ্যাপ্লিকেশনে দক্ষতা থাকতে হবে। পাবলিক মিডিয়া মনিটরিং করার সক্ষমতা থাকতে হবে। সম্পাদকীয় লেখা, রিসার্চ পেপার তৈরি, সোশ্যাল মিডিয়া এক্সপ্রেসশন, ডকুমেন্ট ড্রাফটিং ও সংবাদ বিজ্ঞপ্তি লেখায় দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। প্রার্থীর বিরুদ্ধে কোনো আইনি অভিযোগ থাকা যাবে না।
    বয়স: ৩০ বছর
    বেতন: মাসে ৪০,০০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। এরপর প্রয়োজনীয় কাগজপত্রসহ চীনা দূতাবাসের ঠিকানায় পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত নির্দেশনা ও আবেদন ফরম এই লিংকে পাওয়া যাবে। এ ছাড়া এই লিংক থেকেও বিস্তারিত তথ্য জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
অ্যাম্বাসি অব চায়না ইন বাংলাদেশ, প্লট ২ ও ৪, অ্যাম্বাসি রোড, ব্লক-১, বাড়িধারা, ঢাকা ১২১২।

আবেদন পাঠানোর শেষ তারিখ: ২৭ জানুয়ারি, ২০২২।

আবেদন পাঠানোর শেষ তারিখ: ২৭ জানুয়ারি, ২০২২।


RECENT NEWS

কৃষি গবেষণা কাউন্সিলে চাকরির সুযোগ

আবেদনের শেষ সময়: ৪ সেপ্টেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

9 hours ago

সুপ্রিম কোর্টে চাকরির সুযোগ, আবেদন ফি ২২০

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২, বিকেল ৪টা পর্যন্ত

2 days ago