Thursday, January 20 2022

জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে চাকরির সুযোগ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন, নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র প্রেস উইংয়ে প্রথম সচিব (প্রেস) পদে অস্থায়ীভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

  • পদের নাম: প্রথম সচিব (প্রেস)
    বিভাগ: জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন, নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র প্রেস উইং
    পদসংখ্যা:
    বেতন: উল্লেখ নেই।

আবেদনের যোগ্যতা ও চাকরির শর্ত
ষষ্ঠ গ্রেডে কমপক্ষে দুই বছর চাকরির অভিজ্ঞতাসহ বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডারভুক্ত নিয়মিত কর্মকর্তা হতে হবে। বিজ্ঞপ্তি জারির তারিখ থেকে তিন বছর আগের সময়ের মধ্যে যাঁরা বিদেশে চাকরি করেছেন, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই। ১৯৯২ সালের ১ জানুয়ারির পর জন্মগ্রহণকারী সন্তানসহ যাঁদের সন্তান দুজনের বেশি, তাঁরা আবেদন করতে পারবেন না। যেসব কর্মকর্তার চাকরি থেকে অবসর গ্রহণের চার বছরের কম রয়েছে, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই। গণমাধ্যম ও গণসংযোগের কাজে অভিজ্ঞতা এবং ইংরেজি ভাষায় যেকোনা বিষয়ে লেখা ও বলার ক্ষেত্রে দক্ষ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

যেভাবে আবেদন
এক কপি সদ্য তোলা সত্যায়িত পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনের বিষয়ে বিস্তারিত জানা যাবে এই লিংকে (https://probashi.gov.bd/sites/default/files/files/probashi.portal.gov.bd/notices/471aaebc_d12d_44cb_9c9f_5591732a6be4/upload-19-01-2022-02.pdf)।


আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

আবেদনের শেষ তারিখ: ৩১ জানুয়ারি ২০২২।

আবেদনের শেষ তারিখ: ৩১ জানুয়ারি ২০২২।


RECENT NEWS

শিক্ষা মন্ত্রণালয় ১২ থেকে ২০তম গ্রেডে নেবে একাধিক কর্মী

আবেদনের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

3 hours ago

ফরিদপুরবাসীর জন্য ৩৬ পদে সরকারি চাকরির সুযোগ

আবেদনের শেষ তারিখ- ২৯ ডিসেম্বর, ২০২২

3 hours ago