Saturday, January 22 2022

কুমিল্লা জেলা পরিষদে চাকরির সুযোগ

কুমিল্লা জেলা পরিষদ বেশ কয়েকটি শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ডাকযোগে/ সরাসরি পৌঁছাতে হবে।

  • ১. পদের নাম: সাঁটলিপিকার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। দ্রুতলিপিতে প্রতি মিনিটে ইংরেজিতে ১০০ ও বাংলায় ৭০ শব্দ এবং মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ইংরেজিতে ৫০ ও বাংলায় ৩৫ শব্দের গতিসম্পন্ন হতে হবে।
    বেতন গ্রেড: ১৩
    বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

  • ২. পদের নাম: উচ্চমান সহকারী
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি ও দাপ্তরিক চিঠিপত্র লেখার কাজে অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন গ্রেড: ১৪
    বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

  • ৩. পদের নাম: নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক/ কম্পিউটার অপারেটর
    পদসংখ্যা: ১
    যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রতি মিনিটে ইংরেজিতে ৪০ ও বাংলায় ৩০ শব্দ টাইপ করার যোগ্যতাসহ কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
    বেতন গ্রেড: ১৬
    বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

বয়সসীমা
আগ্রহী প্রার্থীদের বয়স ২০২২ সালের ১৭ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনি এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত এক পাতার চাকরির আবেদন ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ কুমিল্লা জেলা পরিষদ কার্যালয়ে ডাকযোগে/ সরাসরি পৌঁছাতে হবে। আবেদন ফরম জেলা পরিষদ, কুমিল্লার ওয়েবসাইট (https://www.comillazp.gov.bd/) , জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট (https://www.mopa.gov.bd/) বা এই ওয়েবসাইটে (https://www.forms.gov.bd/) পাওয়া যাবে। আবেদনের নিয়ম ও আবেদন ফি জমা দেওয়ার বিস্তারিত প্রক্রিয়া এই লিংক (https://comillazp.gov.bd/wp-content/uploads/2022/01/-------------------------------------------1-1.pdf) থেকে জেনে নিতে হবে। আবেদনপত্রের সঙ্গে ১০ টাকা মূল্যের ডাকটিকিটসহ (অব্যবহৃত) নাম-ঠিকানা সংবলিত ১০.৫ ইঞ্চি বাই ৪.৫ ইঞ্চি সাইজের ফেরত খাম সংযুক্ত করতে হবে।

আবেদন ফি
প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, কুমিল্লার অনুকূলে ১-৩ নম্বর পদের জন্য ৫০০ টাকা ও ৪-৫ নম্বর পদের জন্য ২০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/ পে–অর্ডার করে আবেদনপত্রে রশিদ সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, কুমিল্লা।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২২।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২২।


RECENT NEWS

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সোয়া ২৩ লাখের বেশি

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩

yesterday

বিমান বাংলাদেশ এয়ারলাইনস নেবে ফার্স্ট অফিসার

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩

yesterday