Thursday, February 24 2022

ব্যাংক এশিয়ায় অভিজ্ঞতা ছাড়াই চাকরি, বেতন ৫০,০০০

বেসরকারি ব্যাংক এশিয়া লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ক্যাশ বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: ক্যাশ অফিসার
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে কমপক্ষে স্নাতক বা পাস কোর্স সম্পন্ন হতে হবে। সিজিপিএ–৪ স্কেলে কমপক্ষে ২.৫০ থাকতে হবে বা ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫–এর স্কেলে ন্যূনতম ৩.০০ বা সমমান পর্যায় থাকতে হবে। ও এবং এ লেভেল প্রার্থীদের ক্ষেত্রে এসএসসি ও এইচএসসি সমমান পর্যায়ের একাডেমিক রেজাল্ট থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। অনলাইনে সফটওয়্যার মডিউল ও এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া যাবে না।

চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: প্রবেশনকালীন মাসিক বেতন ৩৫,০০০ হাজার টাকা, সঙ্গে ঝুঁকিভাতা ১,৫০০ টাকা। এক বছর প্রবেশন পিরিয়ড শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) হিসেবে মাসিক বেতন হবে ৫০ হাজার ২৫০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী ঈদ বোনাস, পারফরমেন্স বোনাস, বৈশাখী বোনাস, প্রফিট বোনাস ও জীবনবিমার সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের ব্যাংক এশিয়ার ওয়েবসাইটের এই লিংক (https://www.bankasia-bd.com/about/career#Availablejobs) থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY NOW-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ মার্চ ২০২২।

আবেদনের শেষ তারিখ: ১০ মার্চ ২০২২।


RECENT NEWS

ওয়াটারএইডে ঢাকায় চাকরি

আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট ২০২২

yesterday

বিসিক নেবে কর্মী

আবেদনের সময়সীমা: ৮ আগস্ট থেকে ৮ সেপ্টেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

4 days ago