Thursday, March 17 2022

আইইউটিতে চাকরির সুযোগ, বেতনের সঙ্গে রয়েছে নানা ভাতা

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) বাংলাদেশের গাজীপুরে অবস্থিত একটি আন্তর্জাতিক প্রকৌশল বিশ্ববিদ্যালয়। এটি মূলত একটি শিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছিল। বর্তমানে বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় হিসেবে স্বীকৃত। বিশ্ববিদ্যালয়ের মালিকানা ওআইসির হাতে। এর লক্ষ্য ওআইসিভুক্ত সব দেশের ছাত্রদের জন্য পড়াশোনার সুব্যবস্থা করে দেওয়া এবং প্রযুক্তি ও প্রকৌশল শিক্ষার ক্ষেত্রে মুসলমানদের এগিয়ে নিয়ে আসা। প্রতিষ্ঠানটি চার বিভাগে জনবল নিয়োগে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদনের পাশাপাশি ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্রসহ সিভি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের হার্ডকপি আইইউটিতে পাঠাতে হবে।

  • পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি
    বিভাগ: টিভিই ডিপার্টমেন্ট
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটাবেজ সফটওয়্যারের কাজ জানতে হবে। আন্তর্জাতিক সংস্থায় সেক্রেটারিয়াল সায়েন্স বা এ ধরনের বিষয়ে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

  • পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
    বিভাগ: সিইই ডিপার্টমেন্ট
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/পলিটেকনিক ইনস্টিটিউট বা কারিগরি শিক্ষা বোর্ড থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা বা সমমানের ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কোনো বিশ্ববিদ্যালয় বা ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

  • পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ক্যাটালগার
    বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি/লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটা ইনপুটের কাজ জানতে হবে। ক্যাটালগিংয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
    বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

  • পদের নাম: অ্যাসিস্ট্যান্ট রিপ্রোগ্রাফিক অপারেটর কাম সর্টার
    বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস হতে হবে। ফটোকপি কাজে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
    বেতন: ১৬,৭৯২ থেকে ২৯,১৯২ টাকা।

অন্যান্য ভাতা ও সুবিধা: সব পদের জন্য মাসিক বেতনের পাশাপাশি ক্যাম্পাসে যদি কেউ বাড়ি-সুবিধা না পান, তবে তিনি বাড়িভাড়া বাবদ ৪০ শতাংশ টাকা পাবেন। এ ছাড়া পরিবহন, স্বামী/স্ত্রী ভাতা, সন্তান ভাতা, বিশেষ মধ্যবর্তী ভাতা, শিক্ষা, মেডিকেলসহ অন্যান্য ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আইইউটির ওয়েবসাইটের এই লিংকে (https://www.iutoic-dhaka.edu/circular) গিয়ে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে। পাশাপাশি আবেদনপত্রসহ সিভি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের হার্ডকপি আইইউটিতে ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত তথ্য এ লিংকে (https://www.iutoic-dhaka.edu/uploads/pdf/1646646086_1224.pdf) জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অফিস অব দ্য চিফ অব স্টাব্লিশমেন্ট, আইইউটি, বোর্ড বাজার, গাজীপুর।

আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২২

আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২২


RECENT NEWS

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৬০,০০০

আবেদনের শেষ সময়: ৭ অক্টোবর ২০২২

yesterday

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নেবে প্রবেশনারি অফিসার, বেতন ৬৫০০০

আবেদনের শেষ সময়: ২০ অক্টোবর  ২০২২

1 month ago