Sunday, March 20 2022

ব্র্যাকে চাকরির সুযোগ, কর্মস্থল ঢাকা

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এডুকেশন প্রোগ্রামে (বিইপি) চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: ম্যাটেরিয়াল ডেভেলপার, ইংলিশ ল্যাঙ্গুয়েজ কোর্স
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। তবে ভাষা/সাহিত্য/শিক্ষা/সমাজবিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং ও রিসার্চে দক্ষতা থাকতে হবে। ডেটা অ্যানালাইসিস ও ট্রেইনিং টুলস ডেভেলপমেন্টে জানাশোনা থাকতে হবে। দেশের শিক্ষাব্যবস্থা সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ব্র্যাক হেড অফিস, ঢাকা
বেতন ও সুযোগ–সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া উৎসব বোনাস, স্বাস্থ্য ও জীবন বিমাসহ প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের ব্র্যাকের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এ লিংক (https://careers.brac.net/jobs/material-developer-english-language-course-contractual-brac-education-programme-bep-198) থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিকের পর লগইন করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৬ মার্চ, ২০২২।

আবেদনের শেষ সময়: ২৬ মার্চ, ২০২২


RECENT NEWS

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৬০,০০০

আবেদনের শেষ সময়: ৭ অক্টোবর ২০২২

yesterday

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নেবে প্রবেশনারি অফিসার, বেতন ৬৫০০০

আবেদনের শেষ সময়: ২০ অক্টোবর  ২০২২

1 month ago