Friday, March 25 2022

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে ১২,৭১,৫৮৮

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে প্রজেক্ট লিয়াজোঁ পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: প্রজেক্ট লিয়াজোঁ
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: আন্ডার গ্র্যাজুয়েট ডিগ্রিসহ অন্তত ৩ বছরের মানবাধিকার/ উন্নয়ন সংস্থায় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পৌরসভা/ মিউনিসিপ্যালিটি, উপজেলা ও ইউনিয়ন পরিষদ ডেভেলপমেন্ট প্ল্যান ও কাজ সম্পর্কে ধারণা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সরকারি কর্মকর্তা ও প্রজেক্ট স্টেকহোল্ডারদের সঙ্গে যোগাযোগে পারদর্শী হতে হবে। কক্সবাজারে কাজের অভিজ্ঞতা, চট্টগ্রাম/ রোহিঙ্গা ভাষা জানা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত। চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)।
কর্মস্থল: টেকনাফ, কক্সবাজার
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও অন্যান্য সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা। এ ছাড়া স্বামী বা স্ত্রী, সন্তানসহ কর্মীর মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, ছুটি ও ইনস্যুরেন্স সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার–বিষয়ক ওয়েবসাইটের এই লিংকে (https://jobs.oxfam.org.uk/vacancy/project-liaison-re-advert-int8184/16472/description/) গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩ এপ্রিল ২০২২।

আবেদনের শেষ সময়: ৩ এপ্রিল ২০২২।


RECENT NEWS

শিক্ষা মন্ত্রণালয় ১২ থেকে ২০তম গ্রেডে নেবে একাধিক কর্মী

আবেদনের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

3 hours ago

ফরিদপুরবাসীর জন্য ৩৬ পদে সরকারি চাকরির সুযোগ

আবেদনের শেষ তারিখ- ২৯ ডিসেম্বর, ২০২২

3 hours ago