Friday, March 25 2022

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, কর্মস্থল কক্সবাজার

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে দুই পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স স্পেশালিস্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাকাউন্টিং, বিজনেস বা ফিন্যান্স, ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। চার্টার্ড অ্যাকাউটেন্সি কোর্স সমাপ্ত হতে হবে। আন্তর্জাতিক সংস্থায় গ্রান্ট ম্যানেজমেন্ট/ ফিন্যান্স/ অ্যাকাউন্টিং বিভাগে অন্তত ৩ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা রেসপন্স বা ইমারজেন্সি প্রজেক্ট নিয়ে জানাশোনা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ইউএনএইচসিআরের অর্থায়নে কোনো প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। যোগাযোগে দক্ষ হতে হবে, অ্যানালিটিক্যাল স্কিল থাকতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন, অ্যাকাউন্টিং প্যাকেজ ও অন্যান্য ডেটাবেজ সফটওয়্যারের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
    চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
    কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
    বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৫৯ হাজার ৫৪১ টাকা। এ ছাড়া মাসে হার্ডশিপ ভাতা ১০ হাজার টাকা, বছরে ২টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা, মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

    আবেদন যেভাবে
    আগ্রহী প্রার্থীদের এই লিংক (https://hotjobs.bdjobs.com/jobs/concernworld/concernworld524.html) থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট এই recruitment.bgd@concern.net এই ঠিকানায় ই–মেইল করে দিতে হবে। ই–মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

    আবেদনের শেষ সময়: আগামী ২ এপ্রিল ২০২২।

  • পদের নাম: হেলথ অ্যান্ড নিউট্রিশন প্রোমোটার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: নিউট্রিশন বা পাবলিক হেলথ–সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা বা সনদ থাকতে হবে। কমিউনিটি নিউট্রিশন, আইওয়াইসিএফ বা মাদার কেয়ার গ্রুপে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। রোহিঙ্গা/ চট্টগ্রামের স্থানীয় ভাষা জানতে হবে। ৬০ বছরের বেশি বয়সী মানুষদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২২ সালের ৩১ আগস্ট পর্যন্ত)
    কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
    বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৩১ হাজার ১৯ টাকা। এ ছাড়া মাসে হার্ডশিপ ভাতা ১০ হাজার টাকা, বছরে ২টি উৎসব বোনাস, ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা, মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

    আবেদন যেভাবে
    আগ্রহী প্রার্থীদের এই লিংক (https://hotjobs.bdjobs.com/jobs/concernworld/concernworld523.html) থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট এই recruitment.bgd@concern.net এই ঠিকানায় ই–মেইল করে দিতে হবে। ই–মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

    আবেদনের শেষ সময়: ৩০ মার্চ ২০২২।

অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স স্পেশালিস্ট পদে আবেদনের শেষ সময়: আগামী ২ এপ্রিল ২০২২।

হেলথ অ্যান্ড নিউট্রিশন প্রোমোটার পদে আবেদনের শেষ সময়: ৩০ মার্চ ২০২২।


RECENT NEWS

কৃষি গবেষণা কাউন্সিলে চাকরির সুযোগ

আবেদনের শেষ সময়: ৪ সেপ্টেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

8 hours ago

সুপ্রিম কোর্টে চাকরির সুযোগ, আবেদন ফি ২২০

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২, বিকেল ৪টা পর্যন্ত

2 days ago