Sunday, March 27 2022

আন্তর্জাতিক অভিবাসন সংস্থায় চাকরি, কর্মস্থল কক্সবাজার

আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) তাদের বাংলাদেশ অফিসের জন্য জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে ন্যাশনাল প্রোগ্রাম অফিসার (হেলথ কো–অর্ডিনেশন) পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: ন্যাশনাল প্রোগ্রাম অফিসার (হেলথ কো-অর্ডিনেশন)
    পদসংখ্যা: অনির্ধারিত
    বিভাগ: মাইগ্রেশন হেলথ
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সামাজিক বিজ্ঞান, পাবলিত হেলথ, ডেভেলপমেন্ট স্টাডিজ, হেলথ ইকোনমিকস, বিজনেস ম্যানেজমেন্টে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, বাজেট ড্রাফটিং, রিসার্চ, রিপোর্ট রাইটিং, সরকারি ও আন্তর্জাতিক সংস্থার সঙ্গে লিয়াজোঁর কাজের অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতকোত্তর ডিগ্রিধারীদের জন্য চাকরির অভিজ্ঞতা তিন বছর। হেলথ প্রোগ্রামস অ্যান্ড প্রোটোকলস ইভাল্যুশনে অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (প্রাথমিকভাবে ছয় মাস)
কর্মস্থল: কক্সবাজার

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের রেফারেন্স কোড নম্বর (SVN-09/2022/S - BD1), আবেদনপত্র বা কভার লেটার, সিভি, পারসোনাল হিস্ট্রি ফরম ও সদ্য তোলা ছবির স্ক্যান কপি dhakajobs@iom.int ই–মেইলে পাঠাতে হবে। পারসোনাল হিস্ট্রি ফরম এ ওয়েবসাইট (https://bangladesh.iom.int/) থেকে ডাউনলোড করা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক (https://bangladesh.iom.int/sites/g/files/tmzbdl1006/files/inline-files/svn_national-programme-officer-health-coordination-rev.pdf) থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ৫ এপ্রিল ২০২২।

আবেদনের শেষ সময়: ৫ এপ্রিল ২০২২।


RECENT NEWS

কৃষি গবেষণা কাউন্সিলে চাকরির সুযোগ

আবেদনের শেষ সময়: ৪ সেপ্টেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

8 hours ago

সুপ্রিম কোর্টে চাকরির সুযোগ, আবেদন ফি ২২০

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২, বিকেল ৪টা পর্যন্ত

2 days ago