Wednesday, April 6 2022

চট্টগ্রাম সিটি করপোরেশনে নবম গ্রেডে চাকরির সুযোগ, আবেদন ফি ১০০০

চট্টগ্রাম সিটি করপোরেশন (http://ccc.gov.bd/sites/default/files/files/ccc.portal.gov.bd/notices/66641403_5d2c_4d72_be63_d3502c23c225/2022-04-04-06-45-f0f8b86e4a7afd0c8f8a0446a6084cc4.pdf) লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি একটি পদে মোট ছয়জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন। বিজ্ঞপ্তি অনুসারে পদের যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ।

পদের নাম ও পদসংখ্যা
সহকারী প্রকৌশলী (পুর)—৬

বেতন স্কেল

২২,০০০-৫৩,০৬০ টাকা

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশলে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে আগ্রহী প্রার্থীর। এ ছাড়া বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সদস্য হতে হবে প্রার্থীকে। আবেদনের বিস্তারিত জানা যাবে বিজ্ঞপ্তিতে।

আবেদনের বয়স
প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা /শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

যেভাবে আবেদন

আবেদনপত্রের সঙ্গে সত্যায়িত সদ্য তােলা তিন কপি পাসপাের্ট আকারের ছবি, জাতীয়তা সনদপত্র, অভিজ্ঞতা (প্রযােজ্য ক্ষেত্রে), শিক্ষাগত যােগ্যতা ও জাতীয় পরিচয়পত্রের অনুলিপি প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়ন করে সংযুক্ত করতে হবে।

আবেদন ফি
আবেদন ফি ১০০০ টাকা। মেয়র, চট্টগ্রাম সিটি কর্পোরেশন বরাবর এক হাজার টাকা মূল্যমানের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র পূরণ করে ১৮ এপ্রিল পর্যন্ত জমা দিতে পারবেন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

প্রধান নির্বাহী কর্মকর্তা, চট্টগ্রাম সিটি করপোরেশন।

আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র পূরণ করে ১৮ এপ্রিল পর্যন্ত জমা দিতে পারবেন।


RECENT NEWS

৪১তম বি.সি.এস পরীক্ষা- ২০১৯ এর মৌখিক পরীক্ষার সময়সূচি

লিংক থেকে সময়সূচি জেনে নিন

1 month ago

ওয়াটারএইডে চাকরি, বেতন ৮৭,০০০, ছুটি দুই দিন

আবেদনের শেষ তারিখ: ১০ ডিসেম্বর ২০২২

1 month ago