Sunday, April 10 2022

কমিউনিটি ক্লিনিকে নেওয়া হবে ৮০৮ জন

সারা দেশে কমিউনিটি ক্লিনিকগুলোয় ৫ পদে ৮০৮ জন নিয়োগ দেওয়া হবে। কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের (সিসিএইচএসটি) অধীন বাস্তবায়নাধীন কমিউনিটি বেইসড হেলথ কেয়ার (সিবিএইচসি) অপারেশনাল প্ল্যানের মেয়াদকাল পর্যন্ত এসব কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

অফিস সহকারী কাম ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ পাবেন দুজন। কমপক্ষে স্নাতক পাস এবং ডেটা এন্ট্রি পদে দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে। এ পদের বেতন গ্রেড ১৪।

কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) পদে নেওয়া হবে ৭৯৭ জন। তবে পদের সংখ্যা কম বা বেশি হতে পারে। এইচএসসি পাস হলেই আবেদন করা যাবে। বেতন গ্রেড ১৪।

স্টোরকিপার পদে নেওয়া হবে একজন। আবেদনের শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। এ ছাড়া গাড়িচালক নেওয়া হবে ৫ জন ও অফিস সহায়ক ৩ জন। এ দুই পদে আবেদনের যোগ্যতা অষ্টম শ্রেণি পাস।

পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক ব্যক্তিরা এই ওয়েবসাইটের http://cbhc.teletalk.com.bd মাধ্যমে আবেদন করতে পারবেন। ১০ এপ্রিল থেকে আগামী ৯ মে পর্যন্ত আবেদন করা যাবে। আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে পরীক্ষার ফি ও সার্ভিস চার্জ বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে।

১০ এপ্রিল থেকে আগামী ৯ মে পর্যন্ত আবেদন করা যাবে


RECENT NEWS

শিক্ষা মন্ত্রণালয় ১২ থেকে ২০তম গ্রেডে নেবে একাধিক কর্মী

আবেদনের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

3 hours ago

ফরিদপুরবাসীর জন্য ৩৬ পদে সরকারি চাকরির সুযোগ

আবেদনের শেষ তারিখ- ২৯ ডিসেম্বর, ২০২২

3 hours ago