Wednesday, April 13 2022

ইনভেস্টমেন্ট করপোরেশনে চাকরির সুযোগ

ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

  • ১. পদের নাম: কম্পিউটার অপারেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনে দক্ষ হতে হবে। ডেটাএন্ট্রি বা কন্ট্রোল অপারেটরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
    বেতন স্কেল: ১০,২০০–২৪,৬৮০ টাকা (গ্রেড–১৪)

  • ২. পদের নাম: ডেটাএন্ট্রি বা কন্ট্রোল অপারেটর
    পদসংখ্যা: ২৩
    যোগ্যতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে সর্বনিম্ন বাংলায় ২০ ও ইংরেজিতে ২৫ শব্দের গতি থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনে দক্ষ হতে হবে।
    বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

বয়সসীমা
প্রার্থীর বয়স চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের ওয়েবসাইটে পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদনের প্রক্রিয়া এই লিংকে এবং আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি ও নিয়োগসংক্রান্ত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
১ থেকে ৩ নম্বর পদের জন্য আবেদন ফি বাবদ ২০০ টাকা ও ৪ নম্বর পদের জন্য ১০০ টাকা ই–পেমেন্ট গেটওয়ে SSLCOMMERZ–এর মাধ্যমে জমা দিতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে এই ফি জমা দিতে হবে। আবেদন ফি প্রদানে অ্যামেক্স ও কিউক্যাশের ক্ষেত্রে অনলাইন সার্ভিস চার্জ ৩.৫০% ও অন্য পেমেন্ট চ্যানেলে ২.৫০% প্রযোজ্য হবে।

আবেদনের শেষ সময়: আগামী ১২ মে ২০২২।

আবেদনের শেষ সময়: আগামী ১২ মে ২০২২


RECENT NEWS

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সোয়া ২৩ লাখের বেশি

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩

yesterday

বিমান বাংলাদেশ এয়ারলাইনস নেবে ফার্স্ট অফিসার

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩

yesterday