Sunday, April 24 2022

রুরাল পাওয়ার কোম্পানিতে চাকরি

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) ময়মনসিংহ ও জামালপুর জেলার মাদারগঞ্জের প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: সহকারী প্রকৌশলী
    বিভাগ: ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল
    পদসংখ্যা: ৪ (ময়মনসিংহ ৩—ইলেকট্রিক্যাল ১, মেকানিক্যাল ১ ও সিভিল ১ এবং মাদারগঞ্জ—১ সিভিল)
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে প্রকৌশলে (ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল/সিভিল) স্নাতক ডিগ্রি। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
    বেতন: মাসে ৫২,০০০ টাকা
    বয়স: ৩০ বছর

  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক
    বিভাগ: হিসাব/অর্থ
    পদসংখ্যা: ২ (ময়মনসিংহ–১, মাদারগঞ্জ–১)
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমকম/এমবিএ/স্নাতকোত্তর (ফিন্যান্স/অ্যাকাউন্টিং) ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
    বেতন: মাসে ৫২,০০০ টাকা
    বয়স: ৩০ বছর

  • পদের নাম: উপসহকারী প্রকৌশলী
    বিভাগ: ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/ সিভিল
    পদসংখ্যা: ৪ (ময়মনসিংহ ৩-ইলেকট্রিক্যাল ১, মেকানিক্যাল ১ ও সিভিল ১ এবং মাদারগঞ্জ-১ সিভিল)
    যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল/সিভিল) ডিগ্রি। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
    বেতন: মাসে ৪০,০০০ টাকা
    বয়স: ৩০ বছর

বয়সসীমা
সর্বোচ্চ বয়স ২০২২ সালের ২৭ এপ্রিল ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

চাকরির ধরন: প্রাথমিকভাবে এক বছরের জন্য নিয়োগ দেওয়া হবে। তবে এই চুক্তি প্রকল্প মেয়াদ (৩৬ মাস) পর্যন্ত বাড়ানো হতে পারে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া, ফি জমা ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ ওয়েবসাইটেই জানা যাবে। আর এই লিংকে নিয়োগ বিজ্ঞপ্তি দেখা যাবে।

আবেদন ফি
প্রতিটি পদের বিপরীতে পরীক্ষার ফি বাবদ ১০০০ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে। অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে এই ফি জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৭ এপ্রিল ২০২২।

আবেদনের শেষ তারিখ: ২৭ এপ্রিল ২০২২


RECENT NEWS

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ৩১ পদে চাকরি, আবেদন ফি ৫০-১০০

আবেদনের শেষ সময়: ১৬ অক্টোবর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত

3 days ago

হাইটেক পার্ক কর্তৃপক্ষে চাকরি, আবেদন ফি ১১২–২১২

আবেদনের শেষ সময়: ৬ অক্টোবর ২০২২

3 days ago