Saturday, May 28 2022

চট্টগ্রাম সিটি করপোরেশনে সরকারি চাকরি, আবেদন ফি ১০০০

চট্টগ্রাম সিটি করপোরেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ সংস্থায় একাধিক পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী বাংলাদেশের স্থায়ী নাগরিকদের ডাকযোগে/ সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

  • ১. পদের নাম: সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যন্ত্র প্রকৌশলে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি; বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সদস্য হতে হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

  • ২. পদের নাম: সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিদ্যুৎ প্রকৌশলে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি; বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সদস্য হতে হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

  • ৩. পদের নাম: জনসংযোগ অফিসার কাম প্রটোকল অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বা আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রিসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি; শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়; তথ্যপ্রযুক্তি ও কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

  • ৪. পদের নাম: ম্যালেরিয়া ও মশক নিয়ন্ত্রণ কর্মকর্তা
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রাণিবিদ্যা বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। অথবা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রিসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি; শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

বয়সসীমা
প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে ৫ নম্বর পদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৪০ বছর। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা তিন কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি, জাতীয়তা সনদ, অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে), শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয়পত্রের ছায়ালিপি প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে ডাকযোগে/ সরাসরি পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে যোগাযোগের ঠিকানা সম্বলিত ফেরত খাম (স্ট্যাম্পসহ) দিতে হবে।

আবেদন ফি
মেয়র, চট্টগ্রাম সিটি করপোরেশন বরাবর ১০০০ টাকা মূল্যমানের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরৎযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
প্রধান নির্বাহী কর্মকর্তা, চট্টগ্রাম সিটি করপোরেশন, সংস্থাপন শাখা (চতুর্থ তলা, কক্ষ নম্বর-৪০৬)।

আবেদনের শেষ সময়: ১৬ জুন ২০২২।

আবেদনের শেষ সময়: ১৬ জুন ২০২২


RECENT NEWS

৪১তম বি.সি.এস পরীক্ষা- ২০১৯ এর মৌখিক পরীক্ষার সময়সূচি

লিংক থেকে সময়সূচি জেনে নিন

1 month ago

ওয়াটারএইডে চাকরি, বেতন ৮৭,০০০, ছুটি দুই দিন

আবেদনের শেষ তারিখ: ১০ ডিসেম্বর ২০২২

1 month ago