Wednesday, June 8 2022

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন নেবে ৪৮ প্রকৌশলী, বেতন ৩৯০০০-৫১,০০০

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) খুলনায় কোম্পানির প্রচলিত বেতন স্কেলে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিকূল অবস্থা মোকাবিলায় চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী, কোম্পানি আইন ও কোম্পানির চাকরিবিধি অনুযায়ী কাজ করার মানসিকতাসম্পন্ন প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র চাওয়া হয়েছে।

পদের নাম: সহকারী প্রকৌশলী
পদসংখ্যা: ইলেকট্রিক্যাল-১৮, মেকানিক্যাল-৫, সিভিল-১ ও কম্পিউটার-৩ জন।
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ইলেকট্রিক্যাল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক, মেকানিক্যাল, সিভিল, কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ৫১,০০০ টাকা

পদের নাম: উপসহকারী প্রকৌশলী
পদসংখ্যা: ইলেকট্রিক্যাল-১৪, মেকানিক্যাল-৪, সিভিল-১ ও কম্পিউটার-২ জন।
যোগ্যতা: পলিটেকনিক্যাল ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, সিভিল বা কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ৩৯,০০০ টাকা

যেভাবে আবেদন করবেন

আগ্রহী প্রার্থীদের ওজোপাডিকোর ওয়েবসাইট অথবা এ অনলাইনে আবেদন করতে হবে। আবেদনপত্রে নির্দিষ্ট স্থানে প্রার্থীর স্বাক্ষর ও ছবি স্ক্যান করে বসাতে হবে।

আবেদন ফি

আবেদনকারীর পরীক্ষার ফি ডাচ্‌-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অনুকূলে সহকারী প্রকৌশলী পদের জন্য ৮০০ টাকা এবং উপসহকারী প্রকৌশলী পদের জন্য ৭০০ পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

৩০ জুন।

আবেদনের শেষ তারিখ: ৩০ জুন।


RECENT NEWS

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সোয়া ২৩ লাখের বেশি

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩

yesterday

বিমান বাংলাদেশ এয়ারলাইনস নেবে ফার্স্ট অফিসার

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩

yesterday