Sunday, June 26 2022

আন্তর্জাতিক সংস্থায় ঢাকার বাইরে চাকরি, আছে আবাসন সুবিধা

আন্তর্জাতিক সংস্থা এসওএস চিলড্রেনস ভিলেজ ইন্টারন্যাশনাল ইন বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি রাজশাহীতে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী ব্যক্তিদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

পদের নাম: সমাজকর্মী (আবাসিক)
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: সমাজকর্ম/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/সাইকোলজি/চাইল্ড ডেভেলপমেন্ট অ্যান্ড ফ্যামিলি রিলেশনে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/শ্রেণির নিচে থাকা যাবে না। শিশুবিষয়ক কোনো সংস্থায় সমাজকর্মী হিসেবে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজিতে রিপোর্ট রাইটিং ও প্রেজেন্টেশনে দক্ষ হতে হবে। কর্মস্থলের আবাসিক এলাকায় থাকার মানসিকতা থাকতে হবে।

বয়স: ৩০-৩৫ বছর
কর্মস্থল: রাজশাহী
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ২২,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। থাকার জন্য আবাসন সুবিধা আছে। এ ছাড়া প্রবেশনকাল ছয় মাস শেষে প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচ্যুইটি, সন্তানদের শিক্ষা ভাতা ও গ্রুপ ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে কভার লেটারসহ ডিরেক্টর-এইচআর, ন্যাশনাল অফিস, এসওএস চিলড্রেনস ভিলেজ ইন্টারন্যাশনাল ইন বাংলাদেশ বরাবর jobs@sos-bangladesh.org ঠিকানায় ই-মেইল করতে হবে। চাকরির নির্ধারিত আবেদন ফরম এই লিংক থেকে ডাউনলোড করতে হবে। ই-মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

আবেদন পাঠানোর শেষ সময়: ৩০ জুন ২০২২।

আবেদন পাঠানোর শেষ সময়: ৩০ জুন ২০২২


RECENT NEWS

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সোয়া ২৩ লাখের বেশি

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩

yesterday

বিমান বাংলাদেশ এয়ারলাইনস নেবে ফার্স্ট অফিসার

আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩

yesterday